বোয়ালখালীতে ১০ মামলার আসামিসহ ৫ জন গ্রেফতার

মুহাম্মদ জুয়েল, বোয়ালখালী প্রতিনিধি >>>
অর্থ আত্মসাৎ করে দীর্ঘসময় স্বাচ্ছন্দ্য জীবনযাপন করে আসছিল রাজেন দাশ।  কিন্তু কথায় আছে- ‘চোরের ১০ দিন, আর গৃহস্থের একদিন’।  দীর্ঘদিন পলাতক প্রতারক রাজেন দাশকে এবার গ্রেফতার করতে সক্ষম হয়েছে চট্টগ্রামের বোয়ালখালী থানা পুলিশ।  এছাড়াও পৃথক পৃথক অভিযানে পরোয়নাভুক্ত আরো ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে।
রাজেশ দাশ ১০ মামলার পলাতক আসামি ও প্রতারক বলেও জানান থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন। 
বুধবার (১০ নভেম্বর) ভোরগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান পরিচালনা করে ৪টি সিআর মামলায় সাজাপ্রাপ্ত, ৯টি সিআর ও ১ টি জিআর পরোয়ানাসহ মোট ১৪টি পরোয়ানায় এই ৬ জনকে গ্রেফতার করা হয়।  আসামিদের মধ্যে ৪টি সাজাপ্রাপ্ত ও ৬টি প্রতারণাপূর্বক অর্থ আত্মসাৎ সংক্রান্ত মামলায় পলাতক আসামি ছিল গ্রেফতারকৃতরা।
গ্রেফতারকৃতরা হলেন পূর্ব ধোরালার নির্মল কান্তি দাশের ছেলে রাজেন দাশ, পশ্চিম কধুরখীল আলেফখান বাড়ির মো. জাকের আলমের ছেলে মো. শফিকুল আলম খোকন, আকলিয়ার মৃত আমিনুল হকের ছেলে মো. আজম, একই এলাকার পেয়ার মোহাম্মদের ছেলে মো. ইমন ও মধ্যম শাকপুরা কাজী বাড়ির মৃত ইউনুছের ছেলে মাসুদুর রহমান।
রাজেন দীর্ঘদিন ধরে মানুষদের সাথে প্রতারণা করে আসছে।  তাকেসহ গ্রেফতার সব আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম ।

ডিসি/এসআইকে/এমজে