চট্টগ্রামে পুলিশের অভিযান, ফ্ল্যাটে মিললো টাকা-ইয়াবা

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামে বিশেষ অভিযানে নগদ টাকাসহ ২৩ হাজার ২০০ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  ঢাকায় ইয়াবা বিক্রির পর অস্ত্র সংগ্রহ করে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যাওয়ার পথে বাকলিয়া থেকে অস্ত্রসহ একজন ও পরে রোহিঙ্গা ক্যাম্প থেকে আরও একজনকে আটক করে পুলিশ।  রিমান্ডে এই দুই আসামির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বহদ্দারহাট নিউ চান্দগাঁও আবাসিকের একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ ৮ লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম নগরের নিউ চান্দগাঁও আবাসিক এলাকার ৪ নম্বরের রোডের ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে এসব টাকা, ইয়াবা উদ্ধার করা হয়। ওই বাসা থেকে এক নারীসহ চারজনকে আটক করা হয়েছে।  আটক চারজন হলেন- মাসুদ ফোরকান, তার স্ত্রী শামীম আরা সুমি, মোবারক হোসেন ও মো. রাসেল।
সিএমপির সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম জানান, রিমান্ডে আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়েছে।  অভিযান চালিয়ে নগদ ৮ লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করা হয়েছে।
অভিযান শেষে বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানান পুলিশ কর্মকর্তা মুহাম্মদ রাইসুল ইসলাম।
অভিযানে নেতৃত্ব দেন সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান। অংশ নেন, সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ, সিএমপির সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম, বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন।

ডিসি/এসআইকে/আরআর