টেকনাফে ইয়াবাসহ ট্রাক চালক আটক, ট্রাক জব্দ

জাহেদ হাসান, কক্সবাজার থেকে >>>
কক্সবাজারের টেকনাফ উপজেলায় হোয়াইক্যং হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ১৯ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ এক ট্রাক চালককে আটক করেছে। এসময় মাদক পাচারে ব্যবহৃত ১টি ট্রাক গাড়ি জব্দ করা হয়।
জানা গেছে, গতকাল বুধবার (২ ডিসেম্বর) রাত আনুমানিক পৌনে ৯ টার দিকে নয়াপাড়া এলাকায় হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশ চেকপোস্ট বসিয়ে টেকনাফ থেকে ছেড়ে আসা একটি পণ্যবিহীন ট্রাক থামিয়ে তল্লাশি করতে গেলে ট্রাকের চালক পালানোর চেষ্টা করে।  তখন দায়িত্বরত এএসআই জসিম উদ্দিন, নায়েক জাহিদ আলম, কনস্টেবল মাহফুজুর রহমান, ওমর ফারুক, শামসুল আলম ধাওয়া করে তাকে আটক করে।  পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গাড়ি তল্লাশি করে চালকের পেছনের সিটে শপিং ব্যাগ থেকে ৫৮ লক্ষ ৬৫ হাজার টাকা মূল্যের ১৯ হাজার ৫৫০ পিস ইয়াবা ও ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।
আটক বেলাল উদ্দিন একই জেলার উখিয়া উপজেলার ইনানীর জালিয়াপালং এলাকার ইমাম হোসেনের ছেলে বলে জানা গেছে।
হোয়াইক্যং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই জসিম উদ্দিন সঙ্গীয় অফিসার ফোর্সসহ কক্সবাজার-টেকনাফ মহাসড়কে কক্সবাজারগামী একটি ট্রাক থামিয়ে তল্লাশি করে ১৯ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করে।  এসময় ট্রাক চালককে আটকসহ ট্রাকটি জব্দ করা হয়।  আটক আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

ডিসি/এসআইকে/এজেএইচ