কাপ্তাইয়ে জব্দকৃত ২৯৯৮ লিটার মদ ধ্বংস করলেন ইউএনও

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধি >>>
পুলিশের বিশেষ অভিযানে জব্দকৃত ৩ হাজার লিটার চোলাই মদ থেকে ২ হাজার ৯৯৮ লিটার মদ কাপ্তাই রেশম বাগান এলাকায় ধ্বংস করা হয়েছে।
মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বেলা আড়াইটার সময় কাপ্তাই থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন, সেকেন্ড অফিসার খলিলুর রহমানের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে জব্দকৃত মদসমূহ ধ্বংস করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।
উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর কাপ্তাই থানা পুলিশের বিশেষ অভিযানে মিশন হাসপাতাল সংলগ্ন থানাঘাট নামক স্থানে কর্নফুলী নদী দিয়ে অভিনব কায়দায় পাচারকালে কাপ্তাই থানা পুলিশের বিশেষ অভিযানে ইঞ্জিন চালিত বোটে ৩ হাজার লিটার চোলাই মদের বৃহৎ চালানসহ ২ জনকে আটক করা হয়েছিল।  ১৫ ডিসেম্বর (মঙ্গলবার) আটককৃতদের রাঙামাটি জেলা আদালতে সোপর্দ করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আটক প্রতিটি বস্তায় ৩০ লিটার করে মোট ১শ’ টি প্লাস্টিকের বস্তায় চোলাই মদ মজুদ ছিল।  যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।  এসময় বোটে থাকা দু’জনকে হাতেনাতে আটক করা হয় এবং ৪ জন পালিয়ে যায়।
আটককৃত ব্যক্তিদ্বয়ের নাম আনু প্রু মারমা (৪৭), পিতা- মৃত হ্লাক্রই প্রু মারমা ও সায়মন মারমা (২৫), পিতা- স্যামং মারমা।  তারা উভয়ই রাইখালী ইউনিয়নের ডলুছড়ি এলাকার বাসিন্দা।
আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের রাঙামাটি আদালত থেকে জেল প্রেরণ করেছে আদালত।
ওসি নাসির উদ্দীন জানান, এক আদেশে ধৃত মাদকগুলো ইউএনও’র উপস্থিতিতে ধ্বংস করা হলো।

ডিসি/এসআইকে/এমএ