চসিক নির্বাচনী মাঠে ১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
আগামি ২৭ জানুয়ারি অনুষ্ঠেও চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে প্রার্থীদের আচরণবিধি মানানো, নির্বাচনী অপরাধ প্রতিরোধ এবং সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় ১৪ মাঠে নেমেছেন ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
শুক্রবার (৮ জানুয়ারি) অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের এই দায়িত্ব অর্পণ করা হয়।   করোনার কারণে দীর্ঘদিন ধরে স্থগিত ছিল চসিক নির্বাচন।
জানা গেছে, চসিকের ১৬, ২০ ও ৩২ নম্বর ওয়ার্ডে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায়, ২৭, ৩৭ ও ৩৮ নম্বর ওয়ার্ডে আবদুস সামাদ শিকদার, ১৭, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডে আশরাফুল হাসান, ১২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে তৌহিদুল ইসলাম, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে মামনুন আহমেদ অনীক, ১৪, ১৫ ও ২১ নম্বর ওয়ার্ডে এস এম আলমগীর, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান, ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে আশরাফুল আলম এবং ৩৩, ৩৫ ও ৩৫ নম্বর ওয়ার্ডে মাসুদ রানা এই নির্বাহী দায়িত্ব পালন করবেন।
এছাড়াও ২২, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডে সুরাইয়া ইয়াসমিন, ১১, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডে জিল্লুর রহমান, ৯, ১০ ও ১৩ নম্বর ওয়ার্ডে রেজওয়ানা আফরিন, ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ডে উমর ফারুক এবং ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডে গালিব চৌধুরী দায়িত্ব পালন করবেন।
চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার জানান, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আচরণবিধি প্রতিপালনসহ নির্বাচনী দায়িত্ব পালন করতে চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেওয়া হয়েছে।  তারা ৮ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত নির্বাচনী মাঠে দায়িত্ব পালন করবেন।  তাঁদেরকে সার্বিক সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি।

ডিসি/এসআইকে/এমএস