স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু ফটিকছড়িতে

মোহাম্মদ জিপন উদ্দিন, ফটিকছড়ি প্রতিনিধি >>>
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন ২ নম্বর দাঁতমারা ইউনিয়নের বালুটিলা ১ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর এলাকা থেকে গৃহবধূ সাহেনা বেগমের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।  তিনি একই এলাকার মোহাম্মদ নুরুল আলমের (২৬) স্ত্রী।  ঘটনার পর থেকেই সাহেনা বেগমের স্বামী নুরুল আলম ও শাশুড়ি পলাতক রয়েছেন।
শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরগত রাত ১ টার পর থেকে যেকোনো সময় সাহেনা বেগম মারা যান বলে ধারণা করা হচ্ছে।  সকালে পুলিশে খবর দিলে দুপুর ১২ টার দিকে গৃহবধূ সাহেনা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ।  সাহেনা বেগমের লাশ তার শ্বশুড়বাড়ির বসত ঘর থেকে হাত বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।  তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
স্থানীয় ইউপি সদস্য মো.ইউসুফ বলেন, তাদের পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে।  নিহতের শরীরের বিভিন্ন জায়গায় নির্যাতনের আলামত পাওয়া গেছে।
এ ব্যাপারে দাঁতমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউল হক চৌধুরী দৈনিক চট্টগ্রামকে বলেন, নিহত গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।  ধারণা করা হচ্ছে স্বামী মো. নুরুল আলম ও সাহেনা বেগমের শাশুড়ির নির্যাতনে তার মৃত্যু হয়েছে।  এ ঘটনায় সাহেনা বেগমের স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে বলেও তিনি জানান।

ডিসি/এসআইকে/এমজেইউ