কোম্পানীগঞ্জ থানা হাজতের ছবি ফেসবুকে ভাইরাল

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা হাজতের দু’টি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।  ছবি দুটি মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা ১১ টার দিকে তোলা।
ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানা হাজতের লোহার একেবারে কাছে দাঁড়িয়ে গ্রেফতার তার চার অনুসারীর সঙ্গে কথা বলছেন।
অপর ছবিতে দেখা যায়, কাদের মির্জার অনুসারী উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মিকন হাজতের ভেতরে বসে আছেন।  তবে কে বা কারা আইন অমান্য করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এসব ছবি ধারণ করেছে, সে বিষয়ে থানা পুলিশের পক্ষ থেকে সুনির্দিষ্টভাবে কিছুই জানানো হয়নি।
এ বিষয়ে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শামীম আহমেদ বলেন, ‘আমরা নিচতলায় বসি।  হাজতখানা হচ্ছে দ্বিতীয় তলায়।  তাদের কেউ হয়তো এ ছবি তুলেছে’।
উল্লেখ্য, সোমবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়।  এ ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মির্জা কাদেরের সাত অনুসারীকে আটক করে।  পরে কাদের মির্জা মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে থানা হাজতে অনুসারীদের দেখতে যান।  পরে লাইভে এসে তিনি পুলিশের বিরুদ্ধে তাকে লাঞ্ছিত করার অভিযোগ তোলেন।

ডিসি/এসআইকে/এমএসএ