চট্টগ্রাম থেকে তিনটি একে-৪৭ ফেনীতে পাঠিয়েছেন চট্টগ্রামের নাছির : কাদের মির্জা

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা অভিযোগ করেছেন, আগামি ৬ মে’র মধ্যে তাকে ও তার ছেলেকে হত্যা করার জন্য তিনটি একে-৪৭ রাইফেল কেনা হয়েছে।  চট্টগ্রামের আওয়ামী লীগ নেতা ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন এই তিনটি একে-৪৭ রাইফেল ফেনীতে পাঠিয়েছেন বলে আবদুল কাদের মির্জা অভিযোগ এনেছেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা সাম্প্রতিক সময়ে নানা ধরনের ঘটনায় আলোচনায় আসেন।
এদিকে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ‘হত্যা পরিকল্পনা’র বিস্তারিত উল্লেখ করে বলেন, ‘আমি খবর পেয়েছি, চট্টগ্রামের আ জ ম নাছির আমাকে ও আমার সন্তানকে হত্যার জন্য ফেনীতে তিনটি একে-৪৭ পাঠাইছেন।  সেখানে নিজাম হাজারী ও স্বপন মিয়াজি তা রিসিভ করে মিজানুর রহমান বাদল, আজম পাশা চৌধুরী রুমেল ও ফখরুল ইসলাম রাহাতের কাছে দিয়েছেন’।
এ ব্যাপারে চট্টগ্রামের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী দুবাই থাকাকালে হত্যার এই মিশন বাস্তবায়ন করবেন উল্লেখ করে আবদুল কাদের মির্জা ফেসবুকে দেওয়া এক পোস্টে লিখেছেন, ‘আগামি ৬ মের মধ্যে আমাকে ও আমার ছেলেকে হত্যা করা হবে’।
গত সোমবার (৩ মে) দুপুর আড়াইটায় নিজের ফেসবুক আইডিতে দেওয়া ওই পোস্টে তিনি আরও লিখেছেন, ‘একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করেই আমাকে ও আমার সন্তানকে আগামি ৬ তারিখের মধ্যে হত্যা করবে।  ইতোমধ্যে এই হত্যার মিশন বাস্তবায়ন করার জন্য ৩টি একে-৪৭ ক্রয় করা হয়েছে’।
কাদের মির্জা বলেন, ‘আমি সত্যের পথে আছি, থাকবো।  সাহস করে সত্য কথা বলে যাবো।  আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় করি না।  আমি অন্যায়ের কাছে মাথা নত করবো না’।

ডিসি/এসআইকে/এমএসএ