হাটহাজারীতে ছুরিকাঘাতে যুবক খুন

হাটহাজারী প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের হাটহাজারীর দক্ষিণ পাহাড়তলীতে ছুরিকাঘাতে মিলাদুন্নবী (৩৭) নামে এক যুবক খুন হয়েছেন।  নিহত যুবক গাড়ি চালক বলে জানিয়েছেন স্থানীয়রা।  তিনি সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া ইয়াছিন সারাং বাড়ির মোহাম্মদ জাহাঙ্গীর আলমের ছেলে।  তিনি হাটহাজারী উপজেলার আমান বাজারের পশ্চিমে শান্তি কলোনীর ফরিদুল আলমের ভাড়া বাসায় থাকতেন।
নিহতের স্ত্রী ফরিদা বেগম সাংবাদিকদের বলেন, শনিবার (২৬ জুন) সকাল ১১ টার সময় প্রতিদিনের মত মিল্লাদুর নবী বাসা থেকে বের হন।  দুপুরে বাসায় না আসায় খোঁজ করতে থাকি।  এক পর্যায়ে বিকালে বালুর মাঠ এলাকায় তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় মানুষেরা খবর দেয়।  পরে ওই স্থানে গিয়ে দেখি মরদেহটি আমার স্বামী মিল্লাদুর নবীর।
তিনি আরও বলেন, আমার স্বামীকে খুন করা হয়েছে।  আমি এই খুনের বিচার দাবি করছি।  তিনি এই ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।
হাটহাজারী থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, শনিবার বিকালে আমান বাজার বালুর মাঠ এলাকায় একটি মরদেহ পড়ে আছে- এমন সংবাদ জানান স্থানীয়রা।  সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করি।  লাশটি ওই এলাকার মিল্লাদুননবী ড্রাইভারের বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি।  তিনি শান্তি কলোনীর ফরিদুল আলমের ভাড়াটিয়া।  মরদেহটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, আমান বাজার এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে।  মরদেহের বুকের বাম পাশে আঘাতের চিহ্ন আছে।  প্রাথমিকভাবে ধারণা করছি জুয়া খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।  মরদেহ উদ্ধার করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) মর্গে পাঠানো হবে।

ডিসি/এসআইকে/এমএমইউএম