গৃহবধূর রহস্যজনক মৃত্যুর অভিযোগ নেয়নি সাতকানিয়া পুলিশ

ছবি সংগৃহিত

দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের সাতকানিয়ায় পারভিন আক্তার (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।  রবিবার (১৮ জুলাই) রাত ১১ টার দিকে উপজেলার বাজালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড এলাকায় নিহতের শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
পারভিন আক্তার ওই এলাকার বাসিন্দা আহমদ হোসেনের স্ত্রী এবং একই উপজেলার পুরানগড় ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমিন শরীফের মেয়ে।
নিহতের খালাতো ভাই মো. ইউসুফ জানান, আমার খালাতো বোন পারভিনের সঙ্গে আহমদ হোসেনের চার বছর আগে বিয়ে হয়েছিল।  তাদের মধ্যে প্রায়ই সময় ঝগড়া হতো।  ছোটো-খাটো বিষয়েও পারভিনকে মারধর করতো তার স্বামী।  গতকাল (রবিবার) পারভিন আক্তারকে শ্বশুরবাড়ির লোকজন হত্যা করেছে।  আমরা থানায় অভিযোগ দিতে গেছিলাম।  কিন্তু তারা মৃত্যু সনদ ছাড়া অভিযোগ নেবে না বলে জানায়।  আজকে (সোমবার) আমরা আবার পারভিনের দাফন শেষে অভিযোগ করতে যাব।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘বাজালিয়া ইউনিয়ন এলাকা থেকে রবিবার রাতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।  আমরা স্থানীয় লোকজনের উপস্থিতিতে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি।  পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  নিহতের পরিবারের পক্ষে এখনও কেউ অভিযোগ দেননি।  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে’।
সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জাকারিয়া রহমান জিকু বলেন, ‘গৃহবধূ নিহতের ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।  ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট পাওয়ার পর যদি হত্যাকাণ্ড হয় তাহলে আরেকটি হত্যা মামলা রুজু করা হবে’।

ডিসি/এসআইকে/এসইউ