প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে সাবেক প্রেমিক অপহরণ করলো বর্তমান প্রেমিককে

অভিযুক্ত শহীদুল।

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ছাত্র শহিদুল ইসলামের বিরুদ্ধে চট্টগ্রাম কলেজের এক ছাত্রকে অপহরণ করে টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি খবর পেয়ে অপহরণকারীদের পুলিশে সোপর্দ করে।
বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেইট এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, শহিদুল ইসলামের সঙ্গে সহপাঠী এক মেয়ের সম্পর্ক ছিল। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পর মেয়েটি নতুন সম্পর্কে জড়ায় চট্টগ্রাম কলেজের ছাত্র আব্দুল করিমের সঙ্গে।
এদিকে বৃহস্পতিবার (২৬ আগস্ট) ওই ছাত্রীর পরীক্ষা থাকায় আব্দুল করিম তাকে নিতে আসেন ক্যাম্পাসে। বিষয়টি জানার পর আব্দুল করিমকে অপহরণ করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেন শহিদুল ইসলাম ও তার দুই সহযোগী।
অপহরণকারী শহীদুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনিস্টিটিউটের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। এ ছাড়া অপহরণে অংশ নেওয়া অপর দুজন স্থানীয় বাসিন্দা হাবিব নয়ন ও শ্রাবণ।
চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া জানান, চবির শহিদুল ইসলামের নামের এক শিক্ষার্থী স্থানীয় দুইজনের সহযোগিতায় আব্দুল করিম নামের এক যুবককে অপহরণ করে। চবির এক ছাত্রীর কাছ থেকে খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করি এবং অপহরণকারীদের আটক করি। পরবর্তীতে পুরো বিষয়টি জানতে পারি আমরা। আটক তিনজনের পরিবারকে খবর দিয়েছি।

ডিসি/এসআইকে/আরএআর