মিরসরাইয়ে অস্ত্র-মাদকসহ বাবা-ছেলে গ্রেফতার

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের মিসরাইয়ে র‌্যাব অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকদ্রব্যসহ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে। গতকাল রবিবার (৩১ অক্টোবর) রাত ১১ টার দিকে জোরারগঞ্জ থানার কাঁটাছরা ইউপির আব্দুস সাত্তার ভূঁইয়ার হাটস্থ মদিনা ডেকোরেশন ও আটক আসামিদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন জোরারগঞ্জ থানার পশ্চিম কাঁটাছরা গ্রামের মৃত শফি উল্লার ছেলে নুর উল্লাহ (৪৫) এবং তার ছেলে নাইমুল ইসলাম শুভ (২১)। অভিযানে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটার গান, একটি এয়ারগান, ২০১ রাউন্ড গুলি, কয়কটি দা, ছুরি, ৭৭২ ইয়াবা ও বিদেশি মদের বোতল পাওয়া যায়।
র‌্যাব-৭ চট্টগ্রাম এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান, কাঁটাছড়া ইউপির আবদুস ছাত্তার ভূঁইয়া হাটে নুর উল্লাহর ব্যবসা প্রতিষ্ঠান মদিনা ডেকোরেশন ও বাড়িতে চার ঘণ্টা অভিযান চালিয়ে অস্ত্র, মাদকসহ আসামিদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে ডিএডি খালিদুর রহমান বাদী হয়ে জোরারগঞ্জ থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক ব্যক্তিরা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র কেনা-বেচা এবং অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছেন।
জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন বলেন, র‌্যাবের পক্ষ থেকে পৃথক ২টি মামলার এজাহারসহ ২জন আসামি এবং উদ্ধার মালামাল পেয়েছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ডিসি/এসআইকে/এসইউআর