কুমিল্লায় দুর্বৃত্তের গুলিতে আহত প্যানেল মেয়রসহ ২ জনের মৃত্যু

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা মারা গেছেন।
সোমবার (২২ নভেম্বর) রাত সাড়ে ৮ টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।  জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন।
কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক ডা. মোহাম্মদ মহিউদ্দিন জানান, সাড়ে ৮ টার দিকে তারা মারা গেছেন।  লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
সোহেল মহানগর আওয়ামী লীগের সদস্য, ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র।  তার সহযোগী হরিপদ সাহা নগরীর সাহাপাড়া এলাকার বাসিন্দা।
আহত অন্যরা হলেন জুয়েল (৪০), আউয়াল হোসেন রিজু (২৩), রাসেল (২৮), মাজেদুল হক বাদল (২৫) ও সোহেল চৌধুরী।
১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ মিয়া জানান, বিকালে নেতা-কর্মীদের নিয়ে নিজ কার্যালয়ে বসে ছিলেন সোহেল।  এ সময় মোটরসাইকেলে আসা কয়েকজন সন্ত্রাসী অফিসে ঢুকে অতর্কিতে গুলি চালায়।  এতে কাউন্সিলরসহ কয়েকজন গুলিবিদ্ধ হন।
হামলায় আহত জুয়েল বলেন, ‘আওয়াজ শুনে রাস্তায় বের হয়ে দেখি সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি চালাচ্ছে।  এ সময় আমার পায়ে গুলি লাগে।  তারপর কী হয়েছে বলতে পারছি না’।

ডিসি/এসআইকে/এমএসএ