অনুমোদনহীন সংবাদমাধ্যমের স্টিকার লাগানো গাড়িতে ৮৭ কেজি গাঁজা, আটক ২

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ৮৭ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‍্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার ভৈরব-আশুগঞ্জ সংযোগ সেতুর কাছ থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কয়া গ্রামের মৃত মহর আলী মুন্সির ছেলে আমিনুল ইসলাম বুলবুল (৩৭) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার এখলাসপুর গ্রামের আবুল হাশেমের ছেলে মো. সোহান (২২)।
বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে এসব তথ্য জানান র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মো. যোবায়ের। তিনি বলেন, বুলবুল ও সোহান একটি প্রাইভেটকারে একটি অখ্যাত ও অনুমোদনহীন অনলাইন টিভি চ্যানেলের (৭১ বাংলা টিভি) স্টিকার লাগিয়ে গাঁজা ভর্তি করে হবিগঞ্জ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদ পেয়ে র‍্যাবের একটি দল আশুগঞ্জে তল্লাশি চৌকি বসায়। রাত সাড়ে ১১ টার দিকে প্রাইভেকারসহ বুলবুল ও সোহানকে আটক করা হয়। প্রাইভেটকার থেকে ৮৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
তিনি আরও বলেন, আটক দুজন নিজেদের ‘৭১ বাংলা’ নামে একটি অনলাইন টিভি চ্যানেলের সাংবাদিক বলে পরিচয় দিয়েছেন। কিন্তু ওই টিভি চ্যানেল সরকার অনুমোদিত নয়।
সংবাদ সম্মেলনে ভৈরব র‍্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার আক্কাছ আলীসহ র‍্যাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ডিসি/এসআইকে/এমএসএ