হিট স্কোয়াডে ছিল রিশাত, অস্ত্রও সরবরাহ করে সে

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যাকাণ্ডের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে হিট স্কোয়াডে থাকা এমরান হোসেন রিশাত। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারক ফারহানা আক্তারের কাছে হত্যাকাণ্ডে অংশগ্রহণ ও অস্ত্র সরবরাহের কথা স্বীকার করে জবানবন্দি দেয় সে।
জেলা ডিবি পুলিশের এসআই পরিমল দাস বলেন, রিশাত তিনদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়। বৃহস্পতিবার জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।
এর আগে, সোমবার রাতে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট ও কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সহযোগিতায় নিজ এলাকা থেকে নাজিম এবং হিট স্কোয়াডের আরেক সদস্য মো. রিশাতকে গ্রেফতার করে ডিবি পুলিশ।
মঙ্গলবার দুপুরে দুজনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার দুপুর থেকেই তাদের জিজ্ঞাসাবাদ করা শুরু হয়। বুধবার সন্ধ্যায় আদালতে স্বীকারোক্তি দেন অপর আসামি নাজিম।

ডিসি/এসআইকে/এমএসএ