নিখোঁজ যুবলীগ নেতার সন্ধান দাবিতে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক অবরোধ-বিক্ষোভ

খাগড়াছড়ি প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
পার্বত্যজেলা খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনট্হরী ইউনিয়ন যুবলীগ নেতা ও ঠিকাদার মো. ইমান হোসেন নিখোঁজের ৩৮ ঘণ্টা পার হয়ে গেলেও তার সন্ধান পাওয়া যায়নি।  তার সন্ধ্যানের দাবিতে সোমবার (৩ জানুয়ারি) সকালে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মী-সমর্থকেরা বিক্ষোভ মিছিল করে।  দোকানপাট বন্ধ ও উপজেলায় সকল যানবাহন বন্ধ রেখে অবরোধ পালন করেছেন ব্যবসায়ীরা।  খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের ওপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে নেতা-কর্মী ও ব্যবসায়িরা।  ফলে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।  অবশ্যই প্রশাসনের আশ্বাস পেয়ে সড়ক অবরোধ তুলে নেয় স্থানীয় নেতা-কর্মীরা।
পুলিশ ও আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, উপজেলার ৪নং তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো. রমিজ মিয়ার বড় ছেলে মো. ইমান হোসেন (২৮) গত ১ জানুয়ারি শনিবার রাতে নিখোঁজ হয়।  গতকাল রবিবার সকালে বাড়ির অদূরে জঙ্গল থেকে নিখোঁজ ইমনের ব্যবহৃত মোটরসাইকেলসহ অপহরণের কাজে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করে পুলিশ ও সেনাবাহিনী ।
এদিকে পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ও সেনাবাহিনী কড়া নিরাপত্তা জোরদার করেছে ।
মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহনূর আলম বলেন, যুবলীগ নেতা নিখোঁজের বিষয়টি আমরা জানতে পারার পর থেকেই তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ ও সেনাবাহিনী।  এখনো পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি।  এই বিষয়ে পুলিশ ও সেনাবাহিনী কাজ করছে।

ডিসি/এসআইকে/এমএএইচ