এমপি মুরাদের বিরুদ্ধে স্ত্রীর করা জিডি তদন্ত করছে পুলিশ

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
শারীরিক ও মানসিক নির্যাতন এবং প্রাণনাশের হুমকির অভিযোগে সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে তার স্ত্রী ডা. জাহানারা এহসানের করা সাধারণ ডায়েরি (জিডি) তদন্ত করছে পুলিশ।
শুক্রবার (৭ জানুয়ারি) ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম এ তথ্য জানান।  তিনি বলেন, নির্যাতন ও প্রাণনাশের অভিযোগে দায়ের করা সাধারণ ডায়েরির (জিডি) বিষয়টি আমরা তদন্ত করছি।  তদন্ত প্রতিবেদন শেষ করে আমরা আদালতে উপস্থাপন করবো।  পরে এ বিষয়ে আদালত যে ধরনের সিদ্ধান্ত দেবে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।
যেহেতু ডা. মুরাদ হাসান একজন সংসদ সদস্য, সে কারণে পরবর্তী ব্যবস্থার জন্য আদালতের মাধ্যমে স্পিকারের অনুমোদন নিতে হবে বলেও জানান পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) জাতীয় জরুরি সেবা নম্বর ‘৯৯৯’ এ ফোন করে ডা. জাহানারা এহসান স্বামী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেন।  পরে ধানমন্ডি থানা পুলিশ ওই বাসায় যাওয়ার আগেই বাসা থেকে বেরিয়ে যান মুরাদ হাসান।  ঘটনাস্থলে গিয়ে ডা. মুরাদকে পায়নি পুলিশ।
এ ঘটনার প্রেক্ষিতে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকাল পাঁচটার দিকে ধানমন্ডি মডেল থানায় ডা. জাহানারা এহসান বাদী হয়ে সাধারণ ডায়েরি করেন।

ডিসি/এসআইকে/এমএসএ