মিরসরাইয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের মিরসরাই উপজেলায় আনুমানিক ১৩ বছর বয়সী এক এতিম কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. মুরাদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শুক্রবার (৭ জানুয়ারি) ভোরে উপজেলার আজমনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  গ্রেফতার মুরাদের বাড়ি উপজেলার জোরারগঞ্জ থানা এলাকায়।  তিনি মৃত জিয়াউর রহমানের ছেলে।
র‌্যাব জানায়, বাবা-মায়ের মৃত্যুর পর ভুক্তভোগী এতিম কিশোরী জোরারগঞ্জ থানা এলাকায় খালার বাড়িতে থাকতো।  গত ২ জানুয়ারি তাকে বাড়িতে রেখে খালা বেড়াতে যান।  এই সুযোগে ফাঁকা বাড়িতে একা পেয়ে ওইদিন বিকেলে ভুক্তভোগীকে ধর্ষণ করেন মুরাদ।  পরে খালা বাড়িতে এলে ভুক্তভোগী কিশোরী ঘটনার বিবরণ দেয়।
এ ঘটনার পরদিন ওই কিশোরীর খালা বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।  এরপরই আসামিকে গ্রেফতারে অভিযানে নামে র‌্যাব।  শুক্রবার ভোরে অভিযুক্ত মুরাদকে গ্রেফতার করা হয়।
চট্টগ্রাম র‌্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ বলেন, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মুরাদ এতিম কিশোরীকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন।  তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে তাকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিসি/এসআইকে/এসইউ