বিরিয়ানি খাইয়ে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ করলেন বাড়িওয়ালা!

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিরিয়ানির সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে।  এ ঘটনায় শনিবার রাতে অভিযুক্ত বাড়িওয়ালা শিপন আহমেদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ভুক্তভোগী।  অভিযুক্ত শিপন আখাউড়া পৌর শহরের দুর্গাপুর এলাকার মো. হাবিবুল্লাহ হিরুর ছেলে।  ভুক্তভোগী গৃহবধূ তার বাড়িতে ভাড়া থাকেন।
মামলার বরাত দিয়ে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার সরকার বলেন, বৃহস্পতিবার গৃহবধূর স্বামীকে কৌশলে গায়ে হলুদের অনুষ্ঠানের কাজে পাঠান বাড়িওয়ালা শিপন।  গভীর রাতে তার জন্য দুই প্যাকেট বিরিয়ানি নিয়ে আসেন তিনি।  বিরিয়ানি খাওয়ার কিছুক্ষণ পর অচেতন হয়ে পড়েন গৃহবধূ।  পরে তাকে ধর্ষণ করেন।  বিষয়টি কাউকে জানালে সন্তান-স্বামীকে হত্যার হুমকি দিয়ে চলে যান শিপন।
ভুক্তভোগী গৃহবধূ বলেন, দীর্ঘদিন ধরে আমাকে কুপ্রস্তাব দিচ্ছিলেন শিপন।  রাজি না হওয়ায় কৌশলে তিনি আমার স্বামী ও ঘরের লোকজনকে বাড়ির বাইরে পাঠিয়ে এ কাজ করেন।  আমি এর সুষ্ঠু বিচার চাই।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  অভিযুক্ত শিপনকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ডিসি/এসআইকে/এমএসএ