ইউপিডিএফ সংগঠকের মৃত্যুর জেরে পোড়ানো হলো বাস

খাগড়াছড়ি প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
অস্ত্র ও গুলিসহ আটক ইউপিডিএফের দীঘিনালা উপজেলার সংগঠক মিলন চাকমা ওরফে সৌরভ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর জেরে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় একটি বাসসহ তিনটি গাড়িতে আগুন দিয়েছে সহপার্টিরা।
আজ মঙ্গলবার (১৫ মার্চ) বিকাল ৫ টায় উপজেলার দীঘিনালা ইউনিয়ন পরিষদের সংলগ্ন পুকুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। কারা এ ঘটনা ঘটিয়েছে কিছু বলতে পারছে না আইনশৃঙ্খলা বাহিনী।  পরবর্তীতে দীঘিনালা উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন।  তখন গাড়ি পুড়ে ছাই হয়ে যায়।
খাগড়াছড়ি শান্তি পরিবহনের অফিস সহকারী সুমন দেবনাথ জানান, শান্তি পরিবহন বাবুছড়া বাজার থেকে ঢাকাগামী যাত্রীবাহী ঢাকা মেট্রো-ব ১৪ ১০৪১ বাসটিতে দূর্বৃত্তরা আগুন দেয়।  এতে কোনো যাত্রী হতাহত না হলেও গাড়িটি আগুনে পুড়ে যাওয়া ৩০ লক্ষ টাকার বাসটি।
দীঘিনালা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরে-নবী জানান, শান্তি পরিবহনে আগুন লাগার ঘটনা শুনামাত্র ঘটনা স্থলে গিয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা-ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রন আনে।
দীঘিনালা ইউপির চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি আগুনে পুড়ছে একটি বাস।  কারা এ ঘটনা ঘটিয়েছে তা বলা যাচ্ছে না।
এর আগে, দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পেয়ার আহম্মেদ বলেন, সকালে আটকের পর মিলন চাকমা অসুস্থ রোধ করলে তাকে দীঘিনালা স্বাস্থ্যা কমপ্লেক্সে ভর্তি করা হয়।  চিকিৎসাধী অবস্থায় সকাল ১১ টায় দিকে সেখানে তার মৃত্যু হয়।

ডিসি/এসআইকে/এমএএইচ