চমেক হাসপাতাল থেকে ইন্টার্ন চিকিৎসক গ্রেফতার

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে এক ইন্টার্ন চিকিৎসককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। শনিবার (২৬ মার্চ) ভোরগত রাত ১২ টার দিকে হাসপাতালে জরুরি বিভাগ থেকে ঢাকা মহানগর পুলিশের খিলক্ষেত থানা পুলিশের সদস্যরা তাকে গ্রেফতার করে।
গ্রেফতার হওয়া অর্ণব পাল (২৪) চমেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক হিসেবে কর্মরত।  তিনি কলেজ শাখা ছাত্রলীগের সঙ্গে জড়িত থাকলেও গত তিন বছর যাবৎ রাজনীতিতে নিস্ক্রিয় ছিলেন।  তিনি কুমিল্লা জেলার সদর দক্ষিণের মনোহরপুর দুধবাজার এলাকার শ্রীরূপ পালের ছেলে।
চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, ফেনী জেলার বাসিন্দা বিশ্ববিদ্যালয়ের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অর্ণবের।  এ সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর তরুণী পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে গত ফেব্রুয়ারি মাসে খিলক্ষেত থানায় মামলা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, অর্ণব নামের ওই ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় ওয়ারেন্ট ছিল।  শুক্রবার রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।  পরে জরুরি বিভাগ থেকে তাকে গ্রেফতার করে খিলক্ষেত থানা পুলিশ।  আমরা তাদের সহযোগিতা করেছি।  রাতে পুলিশ অর্ণবকে ঢাকায় নিয়ে যায়।

ডিসি/এসআইকে/আরসি