হাটহাজারীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
পারিবারিক কলহের জেরে উত্তর চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় জান্নাতুল ফেরদৌস (৩২) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
শনিবার (২৬ মার্চ) ভোরগত রাত আড়াইটার দিকে উপজেলার বুড়িশ্চর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে ফোজদার আলী ফকিরের হাট নামক স্থানে এ ঘটনা ঘটে।  নিহত গৃহবধূ জান্নাতুল ফেরদৌস দুই সন্তানের জননী।
এ ঘটনায় অভিযুক্ত স্বামী শফিকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহাবুব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।  সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  পরে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।
নিহত গৃহবধূর ভাই মো. ফোরকান জানান, আমার বোনকে বিয়ের পর থেকে বিভিন্নভাবে নির্যাতন করা হতো।  শফি দেশের বাহিরে থাকাকালেও তার বড় বোন আর ভাই মিলে বিভিন্ন সময় আমার বোনকে মারধর করতেন।  এ নিয়ে বেশ কয়েকবার স্থানীয় ইউনিয়ন পরিষদে সালিশও হয়।  সর্বশেষ গত রাতে আমার বোনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় শফি।  পরবর্তীতে বোনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর সে বাড়িতে আসে।  পরে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।
এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান ফোরকান।

ডিসি/এসআইকে/এসইউ