রেয়াজউদ্দিন বাজার থেকে ইয়াবা ব্যবসায়ী চক্রের ৪ জন গ্রেফতার

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগরের রেয়াজউদ্দিন বাজারে ট্রাউজার ব্যবসার আড়ালে ইয়াবা বিক্রির সময় ২ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।
শনিবার (৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে তাদের রেয়াজউদ্দিন বাজারের এসকে সুপার কমপ্লেক্সের পঞ্চম তলার একটি কক্ষ থেকে গ্রেফতার করা হয়।  গ্রেফতাররা হলেন মো. সাজ্জাদ (২৪), মো. জোবায়েদুল (২৬), মো. ইমাম হোসেন (৩৩), মো. রবিউল ফারুক (৩৪)।
সিএমপির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর জানান, রবিবার (১০ এপ্রিল) গ্রেফতার আসামিদের মহানগর হাকিম আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে রেয়াজউদ্দিন বাজারে অভিযান চালিয়ে চার ইয়াবা কারবারিকে গ্রেফতার করা হয়।  তাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। আসামি মো. ইমাম হোসেন রেয়াজউদ্দিন এস কে সুপার কমপ্লেক্সে আল মক্কা গার্মেন্টস নামক প্রতিষ্ঠানে ট্রাউজারের ব্যবসা করেন।  তিনি অন্য সহযোগীদের নিয়ে ট্রাউজার ব্যবসার আড়ালে ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিলেন।  তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

ডিসি/এসআইকে/আরসি