পটিয়ায় সড়কে পরিবহনের সংঘর্ষে নিহত ১

দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভাইয়ার দীঘি এলাকায় সৌদিয়া পরিবহনের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রনধীর বড়ুয়া (৬৮) নামে একজন নিহত হয়েছেন।  এ সময় সিএনজি অটোরিকশা চালকসহ তিনজন আহত হন।
বৃহস্পতিবার (৫ মে) দুপুর পৌনে ১২ টার দিকে ফোর স্টার কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।  আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত রনধীর বড়ুয়া চন্দনাইশ উপজেলার মধ্যম জোয়ারা বড়ুয়া পাড়ার বাসিন্দা।  ঘটনার খবর পেয়ে শিকলবাহা হাইওয়ে পুলিশ ও পটিয়া ফায়ার স্টেশনের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।
হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, সৌদিয়া পরিবহনের কক্সবাজারগামী একটি বাস ভাইয়ার দিঘী এলাকায় পৌঁছালে পটিয়ার দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।  এসময় অটোরিকশাটির একজন যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান।  চালকসহ অন্য তিনজন আহত হয়েছেন।  তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।  বাসটি আটক করা হলেও চালক হেলপার পলাতক।
এদিকে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে পটিয়ার ঈশ্বরখাইন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন।  আহতরা হলেন- নাঈম (১৭), রিনা দে (৫৮), পিন্টু দে (২৪), সাইফুল ইসলাম (৩৮) ও তাহমিনা (৮)।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, বৃহস্পতিবার পটিয়া-বোয়ালখালী সড়কের ঈশ্বরখাইন এলাকায় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন।

ডিসি/এসআইকে/এসইউ