মিরসরাইয়ে ২ প্রাণ গেল ট্রাক চাপায়

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই ব্যক্তি নিহত হয়েছেন।  এতে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।  মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১ টার দিকে উপজেলার করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা এলাকায় ব্যাটারিচালিত রিকশাকে একটি ট্রাক চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. রুবেল (৩০) স্থানীয় করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।  অন্যজন একই ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের মো. ইউসুপ (৩৫)। তিনি ব্যাটারিচালিত রিকশার চালক।
আহতরা হলেন খোরশেদ আলম ও নাজমুল হোসেন।  আহতদের স্থানীয়রা উদ্ধার করে বারইয়ারহাট পৌর সদর এলাকায় একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
বেসরকারি হাসপাতালটির কর্তৃব্যরত চিকিৎসক ডা. নাহিদ বলেন, ‘আহতদের মধ্যে খোরশেদ ও নাজমুলকে আমরা প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর চমেক হাসপাতালে স্থানান্তর করেছি।  এদের মধ্যে নাজমুলের অবস্থা আশঙ্কাজনক।
জোরারগঞ্জ থানার এসআই সুফল চন্দ্র সিংহ জানান, ট্রাক চাপায় ব্যাটারিচালিত রিকশার চালক মো. ইউসুফ ও যাত্রী মো. রুবেল ঘটনাস্থলেই মারা যান।  বাকি আহত দুই যাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  দুর্ঘটনাকবলিত রিকশা ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।  ঘটনার পরপর ট্রাকের চালক পালিয়ে গেছে।

ডিসি/এসআইকে/এসইউআর