স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে কালুরঘাট সেতু থেকে নদীতে লাফ, বাঁচালেন মাঝিরা

দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
কালুরঘাট সেতু থেকে নদীতে লাফিয়ে পড়েন রোকসানা (৩৫) নামের এক তরুণী। এসময় নদীর কূলে থাকা মাঝিরা দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করলে প্রাণে বেঁচে যান তিনি।
গতকাল শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে কালুরঘাট সেতুর মাঝখান থেকে নদীতে লাফিয়ে পড়েছিলেন তিনি। তবে ভাগ্যক্রমে তা দেখে ফেলেছিলেন নৌকার মাঝিরা। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করেন তারা।
সেতুর রেলওয়ে গেইটম্যান মো. সাইফুল জানান, সেতুর মাঝখান থেকে এক মহিলা নদীতে ঝাঁপ দিলে তাকে নদীতে চলাচলরত একটি নৌকার মাঝিরা উদ্ধার করে।
সংজ্ঞাহীন অবস্থায় রোকসানাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সঞ্চয় সেন।
তবে চেতনা ফিরে আসায় রোকসানা তার বোনের বাড়িতে চলে গেছে বলে জানিয়েছেন হাসপাতালে নিয়ে আসা মো. তারেক নামের এক ব্যক্তি। তিনি রোকসানার বরাত দিয়ে বলেন, তার স্বামী আরেকটি বিয়ে করায় তিনি নদীতে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তার স্বামীর বাড়ি উপজেলার পোপাদিয়া ইউনিয়নের সৈয়দনগর গ্রামে। তাদের সংসারে দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে বলে জানা গেছে।

ডিসি/এসআইকে/এসইউ