পাহাড়তলীতে রিকশাযাত্রী নারীর ব্যাগ ছিনতাইকারী ২ জন গ্রেফতার

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগরের পাহাড়তলীতে রিকশাযাত্রীর ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (২৮ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান। এর আগে, রোববার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুরের গোবিন্দপুর পশ্চিমপাড়া এলাকার আলী আকবরের ছেলে মো. ইমাম হোসেন ও ভোলার চরউম্মৎ এলাকার গণি বেপারীর ছেলে মো. কামাল।
পুলিশ জানায়, শুক্রবার সকালে পাহাড়তলী থানার হাজি ক্যাম্প এলাকায় রিকশায় চড়ে যাওয়ার সময় এক নারী যাত্রীর ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যান অটোরিকশায় আসা ছিনতাইকারীরা। এ ঘটনায় পরদিন পাহাড়তলী থানায় মামলা করেন ভুক্তভোগী নারী। ছিনিয়ে নেয়া ব্যাগে পাঁচ হাজার টাকা, দুইটি মোবাইল ফোন ও এক জোড়া স্বর্ণের কানের দুলসহ বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্র ছিল বলে মামলায় উল্লেখ করেন তিনি।
পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। অটোরিকশায় নগরের বিভিন্ন রাস্তায় ঘোরাফেরা করে এসব ছিনতাইকারী। এরপর সুযোগ বুঝেই রিকশায় চলাচল করা নারীদের ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে আগের একাধিক মামলা রয়েছে। তাদের এক সহযোগী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ডিসি/এসআইকে/আরএআর