আরও ৬ দালাল গ্রেফতার চমেক হাসপাতাল থেকে

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
আবারও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চামেক) হাসপাতাল থেকে ছয়জন দালালকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১ জানুয়ারি) বেলা ১১ টায় হাসপাতালের বহির্বিভাগের ৩২ ও ৩৩ নম্বর গাইনি ওয়ার্ড থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- চট্টগ্রামের মিরসরাইয়ের ঠাকুরদীঘি গ্রামের ভুইয়া বাড়ির নুরুল ইসলামের ছেলে মো. নূর হোসেন(৩৮), কুমিল্লা জেলার মুরাদনগর থানার কাজীয়াতল গ্রামের মুন্সিবাড়ির মো. মজিবুর রহমান সরকারের ছেলে মো. মহসিন সরকার (২৩), কক্সবাজারের কুতুবদিয়া এলাকার বদিউল আলমের ছেলে মো. শফিউল বশর (১৯), নগরীর ষোলশহর মেয়র গলির ইমরানুল আলমের ছেলে ইরফানুল আলম তুষার (২৪), বায়েজিদ থানার আতুরার ডিপোর রূপনগর আবাসিক এলাকার বিষু ধরের ছেলে জয় ধর (২৪) ও জালালাবাদ মাঝেরঘোনা এলাকার রতন সরকারের ছেলে ইমন সরকার (২৪)।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে দালালরা রোগী ও রোগীর স্বজনদের হয়রানি করে আসছিলেন। আমরা এরই মধ্যে বেশ কয়েকজন দালালকে আটক করে আইনের আওতায় এনেছি। এরপরেও অনেক দালাল এখনো বিভিন্ন ওয়ার্ডের রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। রবিবার সকালে হাসপাতালের ছয়তলার ৩২ ও ৩৩ নম্বর গাইনি ওয়ার্ড থেকে ছয়জন দালালকে আমরা আটক করেছি। তাদের নিয়মিত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

ডিসি/এসআইকে/এমএসএ