হালিশহরে স্ত্রীকে গলা কেটে হত্যা

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগরের হালিশহরে রাবেয়া আক্তার নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। তবে এ ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মো. জামিন।
গতকাল শনিবার সন্ধ্যায় হালিশহরের শিশু পল্লীর কেন্দ্রীয় জামে মসজিদের এক নম্বর লেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাবেয়া আক্তার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মানিক মিয়ার মেয়ে। জামিনের বাড়ি কিশোরগঞ্জের করগাঁও গ্রামে।
জানা যায়, যে বাসায় খুনের ঘটনা ঘটেছে সেই বাসার কেয়ারটেকার হিসেবে কাজ করেন রাবেয়ার বাবা মানিক মিয়া। সেখানে একটি কক্ষে মেয়ে ও মেয়ের জামাইকে থাকতে দেন তিনি।
মানিক মিয়া বলেন, সন্ধ্যার দিকে জামাইয়ের জন্য দোকান থেকে নাস্তা আনতে যাই। ১০ মিনিট পর ঘরের বাইরে এসে বাবা বাবা বলে চিৎকার করে মাটিতে পড়ে যায় মেয়ে। তখন দৌঁড়ে গিয়ে দেখি রাবেয়ার গলাকাটা। এরপর ঘটনাস্থলেই মারা যায় সে। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।
হালিশহর থানার ডিউটি অফিসার এসআই ফয়সাল রবিবার বলেন, ঘটনাস্থলে ওসির নেতৃত্বে পুলিশের একটি টিম কাজ করছে। পরে বিস্তারিত জানা যাবে।
হালিশহর থানার ওসি জহির উদ্দিন বলেন, রাবেয়াকে হত্যার পর পালিয়ে গেছেন তার স্বামী। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

ডিসি/এসআইকে/আ্ররএআর