সীতাকুণ্ডের বিআইটিআইডি হাসপাতালের জলাশয় থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিকাল অ্যান্ড ইনফেকসিয়াস ডিজিসেস (বিআইটিআইডি) হাসপাতালের পেছনে মহাসড়কের পাশের একটি জলাশয় থেকে অজ্ঞাত এক কিশোরীর (১৬) লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার (১২ মে) বিকালে ঘাস কাটতে গিয়ে এক কৃষক হাসপাতালের পেছনে মাটিতে পোতা অবস্থায় লাশটি দেখতে পেয়ে স্থানীয় প্রতিনিধির মাধ্যমে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ এবং মানবিক সংগঠন গাউছিয়া কমিটির একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ও সিআইডি’র একটি করে টিম ঘটনাস্থলে গিয়ে লাশের ফিঙ্গার ফিন্টসহ যাবতীয় অনুসন্ধান করে।
সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ জানান, ‘বিআইটিআইডি হাসপাতালের বাউন্ডারির ভিতরের একটি জলাশয়ের মধ্যে মাটিতে পুতে রাখা অবস্থায় এক অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার করি। পিবিআই, সিআইডি’র টিম লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। লাশটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি, হাসপাতালের ভিতরে মেয়েটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মাটিতে পুতে রাখে।

ডিসি/এসআইকে/এসইউআর