বাঁশখালীতে নারীকে গলা কেটে হত্যা

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের ঘোনাপাড়া এলাকায় আশা খাতুন (৫০) নামে এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার রাতে বৈলছড়ি ইউনিয়নের ঘোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রাত ১ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বাঁশখালী থানার কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।
নিহত আশা খাতুন বৈলছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ঘোড়াপাড়া এলাকার নুরুল ইসলাম ওরফে তোতা মিয়ার স্ত্রী। তাঁদের দুই সন্তান আছে।
বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কফিল উদ্দিন বলেন, আশা খাতুনকে কে বা কারা হত্যা করেছে এখনো স্পষ্ট নয়। ঘটনার দুদিন আগ থেকে চিকিৎসার জন্য তাঁর স্বামী চট্টগ্রামে ছিল। পুলিশের তদন্তে হত্যাকাণ্ডের রহস্য বের হয়ে আসবে।
বাঁশখালী থানার কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নুরুল ইসলাম ও তার মেয়েকে থানায় নেওয়া হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। শিগগিরই ঘটনার সঙ্গে জড়িতদের আটক করা হবে।

ডিসি/এসআইকে/এসইউ