আকবরশাহ’য় নোবেল-টিটু গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ২

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
নগরীর আকবরশাহ থানাধীন কর্ণেনহাটের জানারখিল এলাকায় ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতার অনুসারিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের এক পর্যায়ে মো. বাবু (৩০) ও আজাদ (১৬) নামে দু’জনকে কুপিয়ে জখম করা হয়েছে।
আজ শুক্রবার (১৮ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত বাবু ও আজাদ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, দেশীয় অস্ত্র হাতে ২৫ জনের একটি দল অতর্কিত অবস্থায় বাবুর উপর হামলা করে। এ সময় তারা বাবুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। একইসাথে আজাদকেও কুপিয়ে জখম করে। চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় তাদেরকে কুপিয়ে যখম করা হয়েছে।
স্থানীয়রা জানান, আজাদ ও বাবু নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার উল আলম চৌধুরী নোবেলে অনুসারী হিসেবে পরিচিত। অন্যদিকে হামলাকারীরা নগর ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন টিটুর অনুসারী। এক সময় টিটু নোবেলের গ্রুপে ছিল। পরে টিটু আলাদা বলয় তৈরি করে। তারা দু’জনই এলাকায় শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরীর অনুসারী বলে পরিচিত।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, কর্ণেলহাটে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন জানারখীল এলাকার মৃত হারুনের ছেলে বাবু ও আব্দুল আলীমের ছেলে আজাদ। তাদের দু’জনকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর জানান, কর্ণেলহাটের জানারখিল এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের খবর পেয়েছি। খবর পেয়ে আমরা ফোর্স পাঠিয়েছি। বিস্তারিত তথ্য পেলে জানাতে পারবো।

ডিসি/এসআইকে/আরএআর