বাড়ির উঠান থেকে তরুণকে অপহরণের অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
কক্সবাজারের টেকনাফে বাড়ির উঠান থেকে এক তরুণকে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগ উঠেছে। গতকাল রবিবার রাতে উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ায় এ ঘটনা ঘটে। তিনি ওই পাড়ার আব্দুর রহিমের ছেলে।
অপহৃত আবুল হাসিম (২২) রাতে প্রাকৃতিক কাজে সাড়া দিতে ঘরের বাইরে গেলে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে বলে জানান ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াস।
তিনি বলেন, ‘অপহৃত হাসিম টেকনাফ পৌরসভার একটি খাবার পানি সরবরাহ প্রতিষ্ঠানে চাকরি করেন। দুর্বৃত্তরা তাকে টেনেহিঁচড়ে পাহাড়ের দিকে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা চিৎকার শুনেছেন। এ সময় বাড়ির লোকজন বাহির হয়ে টর্চ লাইটের আলোতে দেখতে পান মুখোশধারী কিছু লোকজন হাসিমকে পাহাড়ের দিকে নিয়ে যাচ্ছে’।
মোহাম্মদ ইলিয়াস আরও বলেন, ‘আজ সোমবার (২৩ অক্টোবর) অপহরণকারীরা চার লাখ টাকা মুক্তিপণ দাবি করে হাসিমের পরিবারকে ফোন করেছে। হাসিম পরিবার হতদরিদ্র। কেন তাকে অপহরণ করে মুক্তিপণ দাবি করছে বোঝা যাচ্ছে না। এরপরও ছেলের মুক্তির জন্য ৩০ হাজার টাকা দিবে বলেছে হাসিমের বাবা’।
বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মশিউর রহমান বলেন, ‘এক যুবককে রাতে দুর্বৃত্তরা তুলে নিয়ে যাওয়ার শুনে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে’।

ডিসি/এসআইকে/এফআরইউ