বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় সাগর (১৯) এবং আক্তার (৩০) নামে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার (৬ মে) দুই আসামিকে আদালতে পাঠিয়েছে পুলিশ। রবিবার ও সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে নগরীর ডবলমুরিং থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) কাজী মো. তারেক আজিজ।
কাজী মো. তারেক আজিজ বলেন, ‘গত ৩ মে সন্ধ্যায় গ্রেফতার সাগর ডবলমুরিং এলাকা থেকে ঘুরতে যাওয়ার কথা বলে ওই তরুণীকে নিয়ে বের হন। এরপর তিনি পরিচিত অটোরিকশাচালক আক্তারের গাড়িতে ওঠেন। একপর্যায়ে সন্ধ্যা ৭ টার দিকে চলন্ত গাড়িতে ওই তরুণীকে ধর্ষণ করে সাগর। পরবর্তীতে নির্জন স্থানে গাড়ি থামিয়ে ভয়ভীতি দেখিয়ে তরুণীকে ধর্ষণ করে চালক আক্তারও। পরে রাত ১১ টার দিকে ভিকটিমকে ডবলমুরিং এলাকায় নামিয়ে দেওয়া হয়’।
তিনি আরও বলেন, ‘ঘটনাটির বিষয়ে অভিযোগ পাওয়ার পরই পুলিশ অভিযানে নামে। রবিবার রাতে আসামি সাগরকে গ্রেফতার করা হয়। কিন্তু চালক আক্তার অভিযানের বিষয়টি বুঝতে পেরে নিজ জেলা ভোলায় পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে হালিশহর থানার বড়পোল বাসস্ট্যান্ড এলাকায় চলে যায়। কিন্তু ভোলা যাওয়ার আগেই তাকে আমরা গ্রেফতার করি’।

ডিসি/এসআইকে/আরএআর