লামায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবার পেল নগদ টাকা ও টিন

মিজানুর রহমান, লামা (বান্দরবান) প্রতিনিধি >>>
পার্বত্য জেলা বান্দরবানের লামায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত গজালিয়া ইউনিয়নের ৯ পরিবার ও লামা সদর ইউনিয়নের ১ পরিবারের মাঝে পরিবার প্রতি নগদ ৬ হাজার টাকা ও দুই বান করে ঢেউটিন বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার (১৪ জুলাই) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্ত ১০ পরিবারের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করা হয়।
জানা যায়, গত ৭ মার্চ উপজেলা সদর ইউপির ৯ নম্বর ওয়ার্ডের ঘিলাপাড়ার একটি পরিবার ও ১৮ মার্চ গজালিয়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের আকিরাম ত্রিপুরা পাড়ার ৯টি পরিবারসহ মোট ১০টি পরিবার সংঘটিত অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ক্ষতিগ্রস্ত হয়।  এর প্রেক্ষিতে ২০১৯-২০২০ অর্থবছরের বাজেট থেকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ঢাকা প্রতি পরিবারের জন্য ২ বান ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা প্রদান করে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান জানান, ২০১৯-২০২০ অর্থবছরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের জিআর খাত থেকে এইসব সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামান, সহকারী কমিশনার (ভূমি) সুবাল চাকমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, গজালিয়া ইউপির চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আলী হোসেন প্রমুখ।

ডিসি/এসআইকে/এমআর