বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে নিহত স্ত্রী, আহত স্বামী

বাঁশখালী প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব মিনজীরতলা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রবাসীর স্ত্রী রুবি আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।  শনিবার (২২ আগস্ট) সন্ধা ৬ টার দিকে এ ঘটনাটি ঘটে।  জানা যায়, নিহত গৃহবধূ সদ্য আরব আমিরাত ফেরত প্রবাসী মু. ফরিদ আহমদ (৪০) এর স্ত্রী।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, নিজ ঘরের বৈদ্যুতিক ছেড়া তারে গৃহবধূ রুবি আক্তার অসাবধানতা বশত হাত দিলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।  এ সময় গৃহবধূর চিৎকার শুনে তাকে বাঁচাতে তার স্বামী এগিয়ে আসলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।  পরে স্থানীয়রা আহত গৃহবধূ ও তার স্বামীকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে গৃহবধূ রুবির মৃত্যু হয়।
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক নিগার সোলতানা বলেন, ‘বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনায় রুবি আক্তার নামে এক গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।  একই সাথে নিহতের স্বামী ফরিদ আহমদ গুরুতর আহত হয়।  আমরা তার অবস্থা গুরুতর ও আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।

ডিসি/এসআইকে/এমএমবিটি