বাঁশখালীতে বাস-অটোরিকশা সংঘর্ষে ১ জন নিহত, আহত ৪

মু. মিজান বিন তাহের, বাঁশখালী প্রতিনিধি >>>
দক্ষিণ চট্টগ্রামের আনোয়ার-বাঁশখালী পিএবি প্রধান সড়কের পুইঁছড়ি ইউনিয়নের দক্ষিণ পুইঁছড়ি ফুটখালী ব্রিজে এস আলম কোম্পনীর যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরো ৩-৪ জন।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম শহর থেকে পেকুয়া মগনামার উদ্দেশ্যে রওনা হয়ে পিএবি প্রধান সড়কের দক্ষিণ পুইঁছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় পৌঁছলে অপর দিক থেকে পেকুয়া সদর থেকে আগত বাঁশখালী অভিমুখী সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে।  এর মধ্যে ঘটনাস্থল থেকে ২ ব্যক্তিকে স্থানীরা উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে এক ব্যক্তির মৃত্যু হয়।  বাঁশখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বণিক পাড়া এলাকার মৃত রবিন্দ্র ধরের পুত্র প্রকাশ ধর (৪৫) গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।  এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত লাশের পরিচয় পাওয়া যায়নি।  নিহতের লাশ হাসপাতাল কমপ্লেক্সে রয়েছে।
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. আসিফুল হক দৈনিক চট্টগ্রামকে জানান, পুইঁছড়িতে একটি যাত্রী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ২ জনকে বাঁশখালী হাসপাতালে আনা হয়। তার মধ্যে একজন মারা যায় এবং আরেকজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য দুইজনকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে বলে শুনেছি। 
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. রেজাউল করিম মজুমদারের সাথে মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

ডিসি/এসআইকে/এমএমবিটি