নিখোঁজের ১২ ঘন্টার ফৌজদারহাট থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সীতাকুণ্ড প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় নিখোঁজের ১২ ঘন্টা পর ফরিদুল আলম প্রকাশ ফরিদ (৫৬) নামে এক ব্যবসায়ীর মৃত দেহ উদ্ধার করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।  শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে উপজেলার ১০ নম্বর সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়।  নিহত ব্যবসায়ী ফৌজদারহাট এলাকার গণি মেম্বারের বাড়ির ফজলুল হকের ছেলে বলে জানা গেছে।  পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
পরিবারসূত্রে জানা গেছে, ফরিদুল আলম সওদাগর গতকাল বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান (মুদির দোকান) থেকে বের হয়ে আর ঘরে ফেরেননি।  পরিবারের লোকজন সবদিকে খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পেয়ে বিষয়টি সীতাকুণ্ড থানাকে অবহিত করেন।  শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে তার বাড়ির আঁধা কিলোমিটার দূরে ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনে একটি খালি জায়গায় তার মৃতদেহ পাওয়া যায়।
ফরিদুল আলমের ছোট ভাই অ্যাড. আবু বক্কর সিদ্দীকি বলেন, আমার ভাই নিজের দোকান থেকে বের হয়ে আর ফেরেননি।  তার সাথে কারো শত্রুতা নেই।  সকালে তার লাশ পাওয়া যায়।
ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এস আই নুরুল নবী বলেন, গত রাতে (বৃহস্পতিবার) ফরিদুল আলমের পরিবার জানিয়েছিল তাকে পাওয়া যাচ্ছে না।  শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে জানতে পারি ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনে একটি জমিতে তার মৃত দেহ পাওয়া গেছে।  আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করি।  মৃতদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।  তবে ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

ডিসি/এসআইকে/ইউএস