মানিকছড়িতে বাসখাদে পড়ে নিহত ১, আহত ১০

মো. জাকির হোসেন, মানিকছড়ি প্রতিনিধি >>> 
খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ওসমানপল্লী এলাকায় লালমিয়া এক্সপ্রেস নামক যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে ১ জনের মৃত্যু হয়েছে।  আহত হয়েছেন আরো ১০ যাত্রী।
রবিবার (২৪ জানুয়ারি) বেলা ১১ টায় চট্টগ্রাম থেকে খাগড়াছড়িগামী যাত্রীবাহী লোকাল বাসটি (চট্টমেট্টো- জ ১১-০৭১৫) মানিকছড়ি উপজেলার ওসমানপল্লী মসজিদ সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ১০০-১৫০ ফুট নীচে পড়ে যায়।  এই ঘটনায় নিহত ব্যক্তি একই উপজেলার সদর গুচ্ছগ্রামের মৃত মো. রফিক মিয়ার ছেলে এবং ৩ সন্তানের জনক মো. আবদুল সাত্তার (৩২)।  নিহত ব্যক্তি শ্রমিক হিসাবে কাজে যাওয়ার পথে দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান।
দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও সেনাবাহিনী গিয়ে আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক চট্টগ্রামকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।  এসময় আহতদের দ্রুত মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।  মৃত ব্যক্তির ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

ডিসি/এসআইকে/এমজেএইচ