পেকুয়ায় ট্রাক চাপায় ব্যবসায়ীর মৃত্যু

এম. জুবাইদ, পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি >>>
কক্সবাজারের পেকুয়ায় দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় নিহত হয়েছেন ব্যবসায়ী মো. গিয়াস উদ্দিন।  তিনি টৈটং ইউনিয়নের হিরাবুনিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে।  বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোরগত রাত সাড়ে ১২ টার দিকে পেকুয়া এবিসি আঞ্চলিক মহাসড়কের টৈটং হাজ্বী বাজারের দক্ষিণে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, টৈটং হাজী বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে হেটে বাড়ি ফিরছিলেন গিয়াস উদ্দিন।  তিনি পেকুয়ার এবিসি আঞ্চলিক মহাসড়কের টৈটং হাজী বাজারের দক্ষিণে পৌঁছলে চট্টগ্রাম থেকে আসা গরুবোঝাই একটি ট্রাক পেছন দিক থেকে তাকে চাপা দিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।  এতে ঘটনাস্থলেই গিয়াস উদ্দিনের মৃত্যু হয়।  এসময় ইসমাইল নামের একজন আহত হয়।  আহত ইসমাইলকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।  তিনি একই এলাকার কবির আহমদের ছেলে।  তারা দুইজনই হেটে বাড়ি যাচ্ছিলেন।
খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  এ সময় ঘাতক ট্রাক চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
টৈটং ইউপির প্যানেল চেয়ারম্যান শাহাবুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে জানিয়েছি।  পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  ট্রাকটি খাদে পড়ে আছে।  তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ডিসি/এসআইকে/এমজে