সীতাকুণ্ডে অভিমানে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ৫ নম্বর বাড়বকুণ্ড ইউনিয়নে বোনের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে মো. রাহুল (১৪) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।  গত সোমবার (৫ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে চিটাগাং কেমিক্যাল কমপ্লেক্সের কোয়াটারে এ ঘটনা ঘটে।
মো. রাহুল পিতার নাম মো. দেলোয়ার হোসেন।  সে ওই এলাকার একটি শিক্ষা প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির ছাত্র।  মো. রাহুল নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলায় হলেও তার পিতা মো. দেলোয়ার হোসেন চিটাগাং কেমিক্যাল কমপ্লেক্সের ইলেকট্টিক মিস্ত্রি হিসেবে কর্মরত আছেন।  চাকরির সুবাধে তারা দীর্ঘদিন ধরে বাড়বকুণ্ড কেমিক্যালের কোয়ার্টারে বসবাস করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় বড় বোনের সঙ্গে রাহুলের তর্ক-বিতর্ক হয়।  অভিমান করে সকলের অজান্তে রুমের দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয় রাহুল।
সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম জানান, গলায় ফাঁস দেওয়া এক কিশোরকে পরিবারের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  মরদেহ স্বাভাবিক নিয়মে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে আজ (মঙ্গলবার) সকালে।

ডিসি/এসআইকে/এমএসইউ