টিকা দিয়ে বাড়ি ফেরা হলো না শেফালীর

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের সীতাকুণ্ডে মোটরসাইকেলের ধাক্কায় শেফালী রানী দাশ (৩৭) নামে এক নারীর  মর্মান্তিক মৃত্যু হয়েছে।  শনিবার (৭ আগস্ট) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শেফালী উপজেলার সৈয়দপুর কেদারখীল এলাকার ৮ নম্বর ওয়ার্ডের রেবতী দাশের বাড়ির বিনোদ কুমারের স্ত্রী।
জানা গেছে, শনিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্বামীসহ টিকা দিয়ে বাড়ি ফিরছিলেন শেফালী রাণী দাশ।  এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি লাইন শেষ করে ঢাকামুখি লাইন পার হতে গিয়ে একটি দ্রুতগামী মোটরসাইকেল শেফালী রাণীকে ধাক্কা দেয়।  এতে তিনি গুরুতর আহত হন।  স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সৈয়দপুর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘স্বামীসহ শেফালী রাণী দাশ টিকা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হওয়ার সময় ঢাকামুখি দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।  গুরুতর আহত শেফালীকে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে গেলেও কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন’।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন বলেন, ‘সড়ক দুর্ঘটনায় গুরুতর আহতাবস্থায় শেফালী রানী দাশ নামের এক নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়।  কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন’।

ডিসি/এসআইকে/এমএসইউ