কক্সবাজার সমুদ্র সৈকতে দুইদিনে ৫ জনের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে এলো আরো এক যুবকের লাশ। শনিবার দুপুরে সৈকতের নাজিরারটেক পয়েন্টে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে স্থানীয়রা। তার নাম অভ্র বলে পরিচয় নিশ্চিত করেছে তার বন্ধু আরাফাত আল সাদি।
অন্যদিকে শুক্রবার সৈকতের সি-গাল পয়েন্টে তিন ঘণ্টার ব্যবধানে ভেসে এসেছিলো আরো দুটি লাশ। এরমধ্যে একজন শহরের কলাতলীর চন্দ্রিমা এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ ইমন ও আরেকজন যশোরের কোতোয়ালি থানা এলাকার আসাদুজ্জামানের ছেলে নাফিক ঐশিক বলে পরিচয় পাওয়া গেছে।
আরাফাত আল সাদি জানিয়েছেন, নাফিক ঐশিক ও অভ্রসহ কয়েকজন বন্ধু কক্সবাজার বেড়াতে আসে ১৪ সেপ্টেম্বর।
সমুদ্র সৈকতে দায়িত্বরত বীচকর্মী মাহবুবুর রহমান জানিয়েছেন, লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। উদ্ধার হওয়া ঐশিক ও অভ্রর ৪ বন্ধুকে পুলিশের কাছে হস্তান্তর করে বীচকর্মীরা।
শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজন পর্যটককে হেফাজতে নিয়েছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীরুল গিয়াস। তিনি জানান, যেহেতু দুজনের লাশ মিলেছে, তারা কীভাবে সমুদ্রে গেছেন বা আগে কী ঘটেছিল, অধিকতর তদন্তের স্বার্থে মৃত ২ যুবকের সঙ্গে থাকা ৪ জনকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
অন্যদিকে শুক্রবার কক্সবাজারে ঘুরতে এসে আরো দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলো, চট্টগ্রামের রাফসানুল হক এবং মুনতাসীর প্রিয়াম। তবে, অতিরিক্ত মদ্যপানে মৃত্যু হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

ডিসি/এসআইকে/এমএসএ