দুইদিন ধরে সাগরিকায় যুবক নিখোঁজ

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
পাহাড়তলী থানাধীন সাগরিকা মুরগী ফার্ম এলাকা থেকে স্বরুপ দেব (৩০) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। গত শুক্রবার (৮অক্টোবর) থেকে সে নিখোঁজ হলেও গত শনিবার রাতে তাঁর স্ত্রী পাহাড়তলী থানায় সাধারণ ডায়েরী করেছেন। নিখোঁজ স্বরুপের বাড়ি বাঁশখালী উপজেলার দক্ষিণ বরুমচড়া গ্রামে। সে পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে দক্ষিণ কাট্টলীর ধোঁয়া পাড়া এলাকায় বসবাস করে আসছিল। নিখোঁজের বিষয়ে র‌্যাব-৭ এর কাছেও অভিযোগ দেয়া হয়েছে।
পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান জানানা, ‘নিখোঁজ ছেলেটি প্রায়সময় মোবাইল বন্ধ করে রাখতো বলে জেনেছি। এখনও ছেলেটির মোবাইল বন্ধ। এরপরেও আমরা তথ্য-প্রযুক্তির সহায়তায় ছেলেটির বিষয়ে খোঁজ নেয়ার চেষ্টা করছি। আশা করছি দ্রæত ঘটনাটি উদ্ঘাটন করতে পারবো’।
স্বরুপের মামাতো ভাই টিটু দাশ জানান বলেন, ‘সে সরাইপাড়া থেকে সাগরিকা মুরগী ফার্ম যাবে বলে তার জমিদারের বাসা থেকে ভাত খেয়ে বের হয়েছে। সেখানে সে একটি ছোট মুদী দোকান করতো। এরপর থেকে তার মোবাইলটি বন্ধ পাওয়া যাচ্ছে। তার খোঁজ চেয়ে পুলিশের ধারস্থ হয়েছি’।
স্বরুপের দোকানের জমিদার সবুজ বলেন, ‘ছেলেটি ভালো বলেই তাকে দোকানটি করতে দিয়েছিলাম। সে আমার বাসা থেকে ভাত খেয়ে বের হওয়ার পর থেকেই নিখোঁজ। দুই বছর আগে তার সাথে স্থানীয় একটি ছেলের সমস্যা হয়েছিল। সেটি আমরা সমাধান করে দিয়েছিলাম। পরে আবার নিখোঁজ হওয়ায় আমাদের মধ্যে উদ্বেগ বেড়েছে’।

ডিসি/এসআইকে/এমএসএ