উত্তর কাট্টলীতে অগ্নিদগ্ধ পরিবারকে সিএমপি কমিশনারের সহায়তা

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগরের আকবরশাহ থানা থানাধীন উত্তর কাট্টলীতে গ্যাস লাইন লিকেজ থেকে অগ্নিদগ্ধের ঘটনায় আহতদের সুচিকিৎসার জন্য মানবিক সাহায্য দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।
বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকেল ৩ টার দিকে আকবরশাহ থানায় পরিবারের অভিভাবক জামাল শেখের কাছে মানবিক সাহায্য হস্তান্তর করা হয়। আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন এই সহায়তা তুলে দেন।
তিনি জানান, অগ্নিদগ্ধের ঘটনায় আহত পরিবারকে সুচিকিৎসার জন্য কমিশনার স্যার ৫০ হাজার টাকা পাঠিয়েছিলেন। আজ (বৃহস্পতিবার) বিকেলে জামাল শেখের কাছে টাকাগুলো হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, অগ্নিদগ্ধ পরিবারের অভিভাবক সিকিউরিটি গার্ডের চাকরি করেন। পরিবারের তিন সদস্য এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসাসেবা নিশ্চিত করার জন্য সবার কাছে সাহায্য-সহযোগিতা করার আহ্বান জানাচ্ছি।
এর আগে গত সোমবার (১ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হয়। গত মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সাজেদা বেগম মারা যান। তার শরীরের ৮৫ শতাংশ দগ্ধ হয়েছিল। বর্তমানে হাসপাতালে একই পরিবারের আরও ৪ জন চিকিৎসাধীন রয়েছে।

ডিসি/এসআইকে/আরসি