বোনের সাড়ে ৪ ঘণ্টা পর ভাইয়ের লাশ উদ্ধার

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
বান্দরবা‌নের তারাছার বাধরা ঝর্ণার পাশে সাঙ্গু নদী‌তে গোসল কর‌তে নেমে স্রোতে ভেসে যাওয়া দুই ভাইবোনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।  নিখোঁজের প্রায় ১৯ ঘণ্টা পর শনিবার (২৫ ডিসেম্বর) সকাল ৯ টায় বো‌ন আদ‌নিনের (১৬) লাশ উদ্ধার হয়।  এর প্রায় সাড়ে চার ঘণ্টা পর ভাই আহনাফ আকিবের (২২) লাশটি উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে সাঙ্গু নদী‌তে গোসল করতে নামেন নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে সেখানে বেড়াতে যাওয়া ১০ পর্যটকের আট জন।  সবাই স্রোতে ভেসে যান।  এর মধ্যে ছয় জনকে উদ্ধার করা হয়।  তবে উদ্ধার হওয়া মারিয়া ইসলামকে (১৯) হাসপাতালে নেওয়ার পথে মারা যান।  আহনাফ ও আদনিন নামের দুই ভাইবোন নিখোঁজ থাকেন।  আজ তাদের লাশ উদ্ধার করা হয়।
এ বিষ‌য়ে রোয়াংছ‌ড়ির ওসি মো. মান্নান জানান, নিখোঁজ দুই ভাইবো‌নের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে।  কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে আইনি প্রক্রিয়ায় তা‌দের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
আহনাফ ও আদ‌নিনের খালা‌তো ভাই ব‌্যবসায়ী আবদুল্লাহ জানান, বুধবার (২২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে খালা‌তো ও মামাতো ভাইবোনসহ তারা ১০ জন বান্দরবান আসেন।  সেদিন সকালে তারা বান্দরবা‌নের হো‌টেল দ্য প‌্যারাডাইসে ওঠেন।  দুদিন ধরে নীলাচল, মেঘলা, নীল‌গি‌রিসহ বিভিন্ন পর্যটন কেন্দ্র চষে বেড়িয়েছেন।  শুক্রবার রাতের বাসেই বাড়ি ফেরার কথা ছিল।  তাই সকালে নৌকা ভ্রমণে বের হন।
হো‌টেল দ্য প‌্যারাডাইসের ম্যানেজার চম্পক চক্রবর্তী বলেন, ‘এ ১০ পর্যটক বুধবার সকালে হো‌টেলে অবস্থান নেয়।  তারা দুদিন বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন।  আজ রাতের বাসে তা‌দের বাড়ি ফেরার কথা ছিল।  এরই মধ্যে এক‌টি দুর্ঘটনা ঘটে গেছে। বিষয়‌টি আসলেই মর্মান্তিক।

ডিসি/এসআইকে/এসআইপি