মিরসরাইয়ে দুই মর্মান্তিক মৃত্যু

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
উত্তর চট্টগ্রামের মিরসরাইয়ে ঘুরতে এসে অজ্ঞাত গাড়ির ধাক্কায় আরাফাত হোসেন (১৭) নামের এক মোটরসাইকেল আরোহী এবং ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন পারভীন আক্তার (৫০) নামের এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সোমবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ১২ টায় মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরের বসুন্ধরা এলাকায় এবং সকালে মিরসরাই রেলওয়ে স্টেশন এলাকার ঢাকামুখী লাইনে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আরাফাত ফেনী জেলার সোনাগাজি থানার চরশাহপুর এলাকার মো. মোশাররফ হেসেনের ছেলে।  অন্যদিকে পারভিন আক্তার মিরসরাই উপজেলার তারা কাটিয়া এলাকার মো. মহিউদ্দিনের স্ত্রী।
দুপুরের দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা আরও একজন গুরুতর আহত হয়েছেন।  তাকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়।  তবে তার নাম পরিচয় পাওয়া যায়নি।
জোরারগঞ্জ থানার এসআই নিবাস বলেন, ‘সোমবার সাড়ে বেলা ১২ টার দিকে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. আরাফাত হোসেন নামের একজন ঘটনাস্থলে মারা গেছে।  খবর পেয়ে আমরা নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসছি।  আইনি প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে’।
অন্যদিকে পারভীন আক্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম রেলওয়ে পুলিশ ফাঁড়ির (সীতাকুণ্ড) ইনচার্জ খোরশেদ আলম বলেন, ‘সোমবার সকালে মিরসরাই রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে পারভিন আক্তার নামে এক নারীর মৃত্যু হয়েছে।  তার পরিবার এবং স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যের সাথে কথা বলে জানা গেছে ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন’।
তিনি আরও বলেন, ‘ট্রেনের আঘাতে ছিন্নভিন্ন হওয়া তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।  ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে’।

ডিসি/এসআইকে/এসইউআর