রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ডিজিএফআইয়ের দুই সদস্য নিহত

রাঙামাটি প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  সোমবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে শহরের পাবলিক হেলথ প্রধান সড়কে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।  নিহতরা দু’জনই সামরিক গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের সদস্য বলে জানা গেছে।
তারা হলেন মো. দাউদ হাসান (৩৫) ও মো. ইছা রুহুল (৩৩)।  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন।  তবে ঘটনার বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পাহাড়িকা পরিবহনের একটি বাস দ্রু গতিতে আসছিল।  অপরদিকে ২ মোটরসাইকেল আরোহী রাঙামাটি শহর থেকে বের হচ্ছিল।  শহরের প্রধান সড়ক অতিক্রমকালে পাহাড়িকা বাসটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।  দুজনেরই মাথা থেতলে গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।  তারা দু’জনই ডিজিএফআইয়ের সদস্য ছিলেন বলে পুলিশ নিশ্চিত করেছে।
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সদর সার্কেল পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।  তাদের সুরতহাল প্রতিবেদন করে।  ঘটনার খবর শুনে ডিজিএফআইয়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  রাঙামাটিতে এই প্রথম গোয়েন্দা সংস্থার ২ জন সদস্য মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেলেন।
কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন জানান, পাহাড়িকা পরিবহনের একটি বাস চট্টগ্রাম থেকে আসছিল।  শহরের পাবলিক হেলথ এলাকায় মোটরসাইকেল ও বাসের সাথে সংঘর্ষ হয়।  এতে ঘটনাস্থলেই ইছা রুহুল মারা যান।  পরে সদর হাসপাতালে দাউদও মারা যায়।  তারা ২ জনই গোয়েন্দা সংস্থার লোক বলে জানা গেছে।  এঘটনায় পাহাড়িকা বাসটি আটক করা হয়েছে।  বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

ডিসি/এসআইকে/এমএ