কাপ্তাই হ্রদে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

কাপ্তাই প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
বর্শা দিয়ে মাছ ধরতে গিয়ে ইলেক্ট্রিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হ্রদে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।  শুক্রবার (১৩ মে) রাত সাড়ে ৯ টার দিকে রাঙfমাটি শহরের পাবলিক হেলথ এলাকার পাশে কাপ্তাই হ্রদে এই ঘটনা ঘটে।  নিহত যুবকের নাম শাহজাহান (৪০)।  রাত সাড়ে ১১ টায় পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
পাবলিক হেলথ এলাকার বাসিন্দা ব্যবসায়ী মো. হারুন জানান, বিগত মাস ছয়েক আগে ঢাকা থেকে শাহজাহান সস্ত্রীক রাঙামাটি এসে পাবলিক হেলথ এলাকার জাহিদের বাড়িতে বাসা ভাড়া নেন।  শাহজাহান পাবলিক হেলথ এলাকায় একটি ফার্নিচারের দোকানে চাকরি করতেন।  তার স্ত্রী পারুল লেক সাইট হসপিটালে আয়ার কাজ করেন।
রাতে শাহজাহান বর্শা দিয়ে কাপ্তাই হ্রদে মাছ শিকার করতেন।  শুক্রবার রাতেও তিনি বর্শা দিয়ে মাছ ধরতে হ্রদে নামেন।  খুঁটি থেকে ইলেক্ট্রিক তার ঝুলে থাকায় সেই তারে লেগে হ্রদে পড়ে মৃত্যু হয় তার।  ঘটনার পর এলাকাবাসী পুলিশকে খবর দিলে রাত সাড়ে ১১ টার দিকে পুলিশ এসে হ্রদ থেকে মরদেহ উদ্ধার করে।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ডিসি/এসআইকে/এমএ