ফটিকছড়িতে সড়কে গাড়ি চাপায় গৃহবধূর মৃত্যু

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের ফটিকছড়িতে পিকআপ-সিএনজি অটোরিকশার সংঘর্ষে শারমিন আক্তার (২৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।  এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।
শনিবার (১৬ জুলাই) সকাল ৮ টার দিকে গহিরা-হেঁয়াকো সড়কের ফটিকছড়ির মির্জারহাটস্থ দক্ষিণ কোর্টবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ভূজপুর থানার এস আই সুমন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে চালকসহ পিকআপটি আটক করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ফটিকছড়ির পাইন্দং এলাকার বাবার বাড়ি থেকে ছেলে ও ভাগ্নেকে নিয়ে সিএনজি অটোরিকশায় করে শৈলকূপা শ্বশুর বাড়িতে ফিরছিলেন নিহত গৃহবধূ শারমিন।  এ সময় গহিরা-হেঁয়াকো সড়কের কোর্টবাড়িয়া এলাকায় অটোরিকশাটির সঙ্গে একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়।  এ সময় অটোরিকশায় থাকা চার যাত্রী গুরুতর আহত হন।  পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. নাবিল চৌধুরী জানান, শনিবার সকাল ৯ টার দিকে আহত অবস্থায় চারজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।  এ সময় গৃহবধু শারমিন আক্তারকে মৃত ঘোষণা করা হয়।  অন্যদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত শারমিন আক্তার উপজেলার উত্তর শৈলকূপা গ্রামের আবু তাহেরের স্ত্রী।  এ ঘটনায় আহতরা হলেন- নিহতের ছেলে মোবারক হোসেন (৯), বোনের মেয়ে শম্পা কলি (১২) ও অটোরিকশাচালক।

ডিসি/এসআইকে/এসইউআর